September 19, 2024, 10:03 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

কাহালু প্রেসক্লাবে সংবাদ সম্মেলন পুকুর থেকে মাছসহ সরঞ্জামাদি লুটের অভিযোগ।

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু প্রেসক্লাবে গত বুধবার দুপুরে কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের বরঙ্গাশনী গ্রামের মৃত মনছের আলী ছেলে মৎস্য চাষী “মুন এগ্রো ফার্মের” মালিক আলহাজ্ব আবুল কাশেম মন্জু সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উল্লেখ করেন যে, উপজেলাধীন জে এল নং ৩২, বরঙ্গাশনী মৌজার ১৬৪ দাগের ২.৯১ একর পুকুর ক্রয় সূত্রে মালিক হয়ে মার্কেল টাইল ব্যাংক হতে ২০ লক্ষ টাকা ঋণ নিয়ে মাছ চাষ করে আসা কালে, গত ০৬.০৮.২০২৪ ইং তারিখ অনুমান সকাল ৯ টা থেকে বেলা ২ টা পর্যন্ত পার্শ্ববতী বগুড়া সদর উপজেলার তেলধাপ গ্রামের আহম্মাদ আলীর ছেলে মানিক মিয়া ও কাহলা গ্রামের মোসলিম উদ্দিনের ছেলে রিমনের নেতৃত্বে কয়েক শ’ দৃর্বেত্তরা বেড় জাল,তৌড় জাল দিয়ে পুকুর থেকে মনোসেক্স, তেলাপুইয়া, সিলভার, ব্রি-গেট, কারপু হাংড়ী, রুই, মৃগেলসহ বিভিন্ন প্রজাতির প্রায় ৪শ’ মণ মাছ। ইয়ারেটর মেশিন, সা-মার্সিবল পাম্প,ইলেকক্ট্রিক তার,হ্যালোজিন লাইট সহ বিভিন্ন সরঞ্জামাদি লুটপাট করে নিয়ে যান। ফলে প্রায় ২৫ লাক্ষ টাকার ক্ষতি হয়।

এ ব্যাপারে ইতিপূবে গত ০৭.০৮.২০২৪ ইং কাহালু উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছি। থানা পুলিশকে মৌখিক ভাবে জানিয়েছি। এব্যাপারে কোন মামলার হয়েছে কি না প্রশ্ন করা হলে তিনি বলেন মামলার প্রস্তুতি চলমান।তিনি আরো জানান, সন্ত্রাসী মানিক ও রিমন আমাকে মামলা না করার জন্য এবং পাহারাদারকে পুকুর পাহারা না দিতে হুমকী ধামকী দিচ্ছে। এমতাবস্থায় প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রসাশনের দৃষ্টি অকর্ষন করে আইনগত প্রতিকারের দাবী করছি। সংবাদ সম্মেলনে তার মেয়ে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com